Twitter Facebook MySpace Technorati Reddit LinkEdin Delicious Digg Stumbleupon NewsVine

Author Topic: আশা ইউনিভার্সিটির উদ্যোগে'ক্যারিয়ার টক'   (Read 1591 times)

doha

  • Known Members as Guest
  • Sr. Member
  • *******
  • Posts: 409
আশা ইউনিভার্সিটির উদ্যোগে'ক্যারিয়ার টক' অনুষ্ঠিত

গত ৩০ জুলাই আশা ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ক্যারিয়ার কাউন্সেলিং সেন্টার-এর উদ্যোগে " Are You Ready to Get Hired" শীর্ষক এক 'ক্যারিয়ার টক' অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ডালেম চন্দ্র বর্মণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মূল বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জবস বিডি ডটকম-এর লীড কনসালটেন্ট জনাব কে. এম. হাসান রিপন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা অধ্যাপক মোঃ মঈনউদ্দিন খান, ট্রেজারার অধ্যাপক ড. এ কে এম হেলাল উজ জামান এবং আশা ইউনিভার্সিটি বাংলাদেশ-এর অতিরিক্ত পরিচালক এবং বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার কাউন্সেলিং সেন্টার-এর প্রধান শাহজাহান ভুইয়া।

আলোচকগণ শিক্ষার্থীদের ভবিষ্যত্ কর্মজীবনে প্রবেশের জন্য নিজেকে প্রস্তুত করার বিষয়ে বিশদ অলোচনা করেন। চাকুরীর জন্য বায়োডাটা প্রস্তুত করা, ইন্টারভিউতে উপস্থিত হবার আগে নিজেকে প্রস্তুত করাসহ অনুষ্ঠানে চাকুরী প্রার্থীদের প্রস্তুতির নানাদিক নিয়ে আলোচনা করা হয়। আলোচকগণ এক্ষেত্রে নিজস্ব আত্মবিশ্বাস গড়ে তোলার ওপর গুরুত্বারোপ করেন।

কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. আবু দাউদ হাসান, ব্যবসা প্রশাসন অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. ইকবাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক বিলকিস বেগম, আইন অনুষদের ভারপ্রাপ্ত ডিন জনাব সাইফুল আলম, পাবলিক হেলথ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল বারী, অ্যাপ্লাইড স্যোসিওলজি বিভাগের চেয়ারম্যান ড. আহসান হাবীব, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ খালেকুজ্জামান, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উক্ত অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

http://www.ittefaq.com.bd/index.php?ref=MjBfMDdfMDNfMTNfMV8yOF8xXzUzMDQ0